১৬ মে ২০২৪, ০২ জৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলকদ ১৪৪৫
`


ভাইরাল ব্রেন ট্রিজার, ছবিটিতে কি ৩টি সংখ্যাই রয়েছে?

ভাইরাল ব্রেন ট্রিজার, ছবিটিতে কি ৩টি সংখ্যাই রয়েছে? - ছবি : সংগৃহীত

ব্রেন টিজার এমনই একটি মজার জিনিস, যা সমাধান করতে নানা রকমভাবে মজা পান অনেকেই। যারা ব্রেন টিজারের ভক্ত, তারা সকলেই জানেন, এমন জিনিস তিলে তিলে সমাধান করতে পারলে তার মজাই আলাদা। আর যারা এই ব্রেন টিজারের ভক্ত নন, তাদের কাছেও এই জিনিসটি আকর্ষক হয়ে উঠতে পারে। সোশ্যাল মিডিয়ায় এমন মজাদার ব্রেন টিজার বহু দেখা যায়, এমনই একটি ব্রেন টিজার সদ্য ভাইরাল হয়েছে।

যে ছবি ভাইরাল হয়েছে, তাতে দেখা যাচ্ছে, একটি সাদা পাতায় আপাত তিনটি সংখ্যা রয়েছে। আর সেই সংখ্যা হলো একে অপরের সাথে মিলিয়ে রয়েছে। তবে, যে পোস্ট থেকে এই চ্যালেঞ্জ রয়েছে, সেখানে দাবি করা হচ্ছে, তিনটি নয়, তার চেয়ে বেশি সংখ্যা ওইখানে রয়েছে। ফলে চ্যালেঞ্জ হলো, ওই পাতাতে কয়টি সংখ্যা রয়েছে, তা নিয়ে।

তবে পোস্টে দাবি করা হয়েছে, সেখানে চারটি সংখ্যা রয়েছে। এই পোস্ট ২০২২ সালে প্রকাশ্যে এলেও, তা ২০২৩ সালেও ভাইরাল হয়েছে। সদ্য এই পোস্ট নিয়ে আলোচনা হচ্ছে।

এই ধাঁধার উত্তর নিয়ে যে সব কমেন্ট এসেছে তাতে অনেকেই বলছেন, মোট সংখ্যা ৯টি রয়েছে। আর সেগুলো হলো- ৬,০,৮,৩,৯,২,৪,১,৭। এছাড়াও আরো একজন লিখছেন, এই লেখাটির মধ্যে রয়েছে ‘৬, ৮,৯,২,৪,১’ সংখ্যাগুলো। অনেকেই দাবি করছেন, সাত কিংবা ছয়টি সংখ্যা রয়েছে।
সূত্র : হিন্দুস্তান টাইমস


আরো সংবাদ



premium cement
ইসলাম ধর্ম অবমাননার দায়ে কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কার গাজা যুদ্ধ : বিভক্ত হয়ে পড়েছে ইসরাইলি মন্ত্রিসভা রূপপুরসহ ১০ প্রকল্পে বরাদ্দ ৫২ হাজার কোটি হোসেনপুরে তীব্র গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ে ৩০ শিক্ষার্থী উন্নত বিশ্বকে কার্বন নিঃসরণ কমানোর দিকে মনোযোগ দিতে পরিবেশমন্ত্রীর আহ্বান হজ কার্যক্রম সহজ করতে ১৬টি ভাষায় ১৫টি সচেতনতামূলক নির্দেশিকা  চীন সফর থেকে কী চান পুতিন? বগুড়ায় কোল্ড স্টোরে ৫ লাখ ডিম, জরিমানা আদায় টাচেলকে আগামী মৌসুমেও দলে রাখার চেষ্টা করবে বায়ার্ন চাহিদার চেয়ে ২৩ লাখ কোরবানির পশু বেশি আছে : মন্ত্রী আলো দূষণ কী এবং এর প্রভাবে কী কী ক্ষতি হয়

সকল